রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪২ অপরাহ্ন

নোটিশ::
দৈনিক গাইবান্ধার মুখ পত্রিকার সকল রির্পোটারদেরক  https://www.gaibandharmukh.com এর জন্য সংবাদ পাঠানোর জন্য বলা হলো।
গাইবান্ধায় সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ায় মেয়রের বিরুদ্ধে থানায় জিডি

গাইবান্ধায় সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ায় মেয়রের বিরুদ্ধে থানায় জিডি

গাইবান্ধা প্রতিনিধি : বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের গাইবান্ধা জেলা প্রতিনিধি ও প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক খালেদ হোসেন কে হত্যার হুমকি দেওয়া হয়েছে।
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের লালিত গুন্ডা বাহিনী দ্বারা সোমবার বিকেলে মুঠোফোনে এই হুমকি দেওয়া হয়।

এই ঘটনায় পৌর মেয়র সহ তার গুন্ডাবাহিনীর বিরুদ্ধে সাংবাদিক খালেদ হোসেন সোমবার রাতেই গাইবান্ধা সদর থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। নম্বর ৫৭৩। জিডিতে উল্লেখ করা হয়েছে, সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগের বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে মেয়র এতে ক্ষিপ্ত হন।

পরে মেয়র তার পেটোয়া বাহিনীকে দিয়ে নানা ধরনের ভয়ভীতি সহ হত্যার হুমকি দেন।এব্যাপারে জানতে চাইলে পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাকে একজন সাংবাদিক ফোন দিয়েছিলো কিন্তু আমি তাকে পরে ফোন করতে বলি। এরপর তাকে কে হুমকি দিয়েছে তা আমার জানা নেই।

এবিষয়ে সাংবাদিক খালেদ হোসেন বলেন, সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ আল-মামুনের বিরুদ্ধে টেন্ডারবাজি,জমি দখল,ইয়াবা ব্যবসা,নারী ধর্ষনসহ নানা ধরনের অনিয়ম-দুর্নীতির অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ইতোমধ্য কয়েকটি অভিযোগের ভিত্তিতে একাধীক তদন্ত কমিটি গঠন হয়েছে। সেসব কমিটির তদন্ত চলমান রয়েছে।

এসব বিষয়ে মুঠোফোনে তার বক্তব্য জানতে চাইলে তিনি তার পালিত সন্ত্রাসী দিয়ে একাধিকবার অসৌজন্যমুলক আচরনসহ আমাকে হত্যার হুমকি দেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো: শাহরিয়ার বলেন, সাংবাদিক খালেদ হোসেনকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় সুন্দরগঞ্জ পৌর মেয়রসহ আরও কয়েকজনের বিরুদ্ধে থানায় জিডি করেছেন ওই সাংবাদিক। বিষয়টি গুরুত্তের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All Rights Reserved © 2019 Gaibandhar Mukh
Design & Developed By Shahriar Hossain