দৈনিক গাইবান্ধার মুখ পত্রিকার সম্পাদক এর শোক প্রকাশ, আঃ লীগ নেতা ইয়াছিন আখতার এর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক / ১৯৫
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৫:৩৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ
গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাবেক অন্যতম সদস্য, খোলাহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি, গাইবান্ধা মর্ডান উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, প্রবীণ রাজনীতিবিদ, ইয়াছিন আখতার ১৭ জুলাই দিবাগত রাত আটটার দিকে বগুড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ((ইন্নালিল্লাহি….. রাজিউন))। তিনি গাইবান্ধা সদরের কৃতি সন্তান ও
গাইবান্ধা সদর ২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পদের মনোনয়ন প্রার্থী মোঃ মাসুদ আখতার পলাশ এর পিতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বিকাল ৩ টায় গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের আনালেরতাড়ী গ্রামে মরহুমের নিজ বাসভবনে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে বাদ যোহর গাইবান্ধা আল ফালাহ মাদ্রাসা মাঠে প্রথম জানাজার নামায অনুষ্ঠিত হয় জানাজার নামাজে সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন ।

জানাজা নামাজ শেষে তাকে পাবিবারিক গোরস্তানে দাফন করা হয়।
এদিকে আওয়ামী লীগ নেতা ও ব্যারিষ্টার মাসুদ আখতার পলাশ এর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক গাইবান্ধার মুখ এর ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ রাহুল ইসলাম রুবেল। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর