সুন্দরগঞ্জে ২১ আগস্টের শহীদদের স্মরণে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক / ৬৮
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৬:৫৪ পূর্বাহ্ন

সুন্দরগন্জ প্রতিনিধিঃ স্বাধীনতা বিরোধী চক্রের হাতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে গাইবান্ধার সুন্দরগঞ্জে শ্রদ্ধাঞ্জলি, পথ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। পরে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধু চত্ত্বরে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মিসেস আফরুজা বারীর সভাপতিত্বে পথ সভা অনুষ্ঠিত হয়।
পৌর আ’লীগের সভাপতি আহসানুল করিম চাঁদের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, যুগ্ম-আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক রেজাউল আলম রেজা, আহসান আজিজ সরদার মিন্টু, হাফিজা বেগম কাকলী, বীরমুক্তিযোদ্ধা এমদাদুল হক বাবলু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেলসহ উপজেলা আ’লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল পরিচালনা করেন ধোপাডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি হাবিবুর রহমান আকন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর