গাইবান্ধার চরাঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৭০
প্রকাশের সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৭ পূর্বাহ্ন

গাইবান্ধা সদর কামারজানী চর, মোল্লারচর সুন্দরগঞ্জ উপজেলার কাপাশিয়া ইউনিয়নের কেরানীর চরের বন্যার্ত মানুষদের কামারজানীর আলিফ, লাম ইয়া ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে চার শতাধিকও বেশি অসহায়, দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে।

আজ শনিবার কামারজানী আলিফ লাম ইয়া ডায়াগনস্টিক সেন্টারের প্রোপাইটর মোঃ হারুন আল হাসান এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ গাইবান্ধা সদর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি, ও শাহীন মেডিক্যাল স্টোর এর প্রোপাইটর মোঃ শহীদুজ্জামান শাহীন, ডাঃ মোঃ শিহাব সরকার সেলিম, ডিএমএফ, কেমিকো ফার্মাসিউটিক্যালস এর সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসার মোঃ জুলফিকার হাবীব, আল মদিনা ফার্মাসিউটিক্যালস সিনিয়র এম, আই ও মোঃ রিজু আহম্মেদ প্রমুখ।

ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে আশেপাশের কয়েকটি চর থেকে ভিড় করেন মানুষ। সবাইকে চিকিৎসা দিতে তিনজন জন ডাক্তার নিয়োজিত ছিলেন।

আলিফ লাম ইয়া ডায়াগনস্টিক সেন্টার এর প্রোপাইটর মোঃ হারুন আল হাসান বলেন, মানুষের সেবায় সবসময় কাজ করতে চাই। তাই এই চরাঞ্চলের মানুষের যে কোন কাজে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

প্রতিবছর এই কার্যক্রম চালু থাকবে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। চরাঞ্চলে নয় , পুরো জেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার ঘোষনা দেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর