সুন্দরগঞ্জের শ্রীপুরে আজহারুল ইসলাম মুকুলকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক / ৪০১
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৫:০৯ পূর্বাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৩ নং শ্রীপুর ইউনিয়নে আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মুকুলকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবসী। জনগনের জোরালো দাবীতে এবারেও চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিবেন তিনি। তার এলাকাবাসী এবার ঐক্য হয়েছেন তাকে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য। আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম (মুকুল) শ্রীপুর ইউনিয়নের মাঠের হাট গ্রামের মৃত আব্দুল জোব্বারের ৪র্থ পুত্র। তিনি একাধারে বিশিষ্ট ব্যবসায়ী। গতবার নির্বাচন করে তিনি অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন।
আলহাজ্ব মুকুল এই ইউনিয়নবাসীর কল্যাণে ইতিমধ্যে ব্যাপকভাবে কাজ করেছেন। গবিব দুঃস্থ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে দীর্ঘদিন থেকে কাজ করে আসছেন মুকুল। তার এমন কাজে এলাকাবাসী বেজায় খুশি। জনগনের আপদে বিপদে পাশে থেকে কাজ করার কারনে তিনি অল্প সময়ের মধ্যে শ্রীপুর ইউনিয়নবাসীর কাছে হয়েছেন একজন কাছের মানুষ।
শ্রীপুর ইউনিয়নের পোড়াগ্রামের একজন ভোটার বাসু মিয়া জানান, আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মুকুল দীর্ঘদিন থেকে শ্রীপুর ইউনিয়নবাসীর জন্য কাজ করে যাচ্ছেন। অনেকে তাকে বিপদের বন্ধু হিসাবে চিনেন ও জানেন। এমন ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন সম্ভব, তিনি ক্লিন ইমেজের মানুষ। তাই আমরা এবার তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবো।
একজন তরুন ভোটার সাইফুল ইসলাম বলেন, মুকুল ভাই শ্রীপুর ইউনিয়নের সম্ভান্ত্র পরিবারের সন্তান, তার বাবা ধর্মপুর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা, এছাড়া মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান তিনি প্রতিষ্ঠা করেছেন। তার অনেক খ্যাতি রয়েছে। মুকুল ভাই নিজের টাকা ব্যয় করে এ ইউনিয়নবাসীকে বিভিন্ন সময় সেবা দিয়ে আসছেন, এমন ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হলে এলকার উন্নয়ন সম্ভব, তার এবার ভাল সম্ভাবনা রয়েছে, তাই তাকে আমরা এবার নির্বাচিত করবো।

আলহাজ্ব মোঃ আজহারুল ইসলাম মুকুল বলেন, আমি জনগনের কল্যাণের জন্য ভোট করবো, জনগনকে দুর্নীতি ছাড়াই সকল অনুদান পৌছে দিবো, রাস্তাঘাট, ব্রীজ কালভার্টের ব্যাপক কাজ করবো। জনগনের সকল প্রাপ্তি গ্রামে গ্রামে ঘুরে ন্যার্য লোককে বুঝিয়ে দিবো। মসজিদ, মাদ্রাসা, মন্দির, শ্বশানঘাটের উন্নয়ন করবো, ইনশাআল্লাহ। তাই আমি আমার ইউনিয়নবাসীকে অনুরোধ জানাবো, তারা যেন আমার জন্য দোয়া করেন ও আগামী ২৮ নভেম্বর আমাকে তাদের মূলবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর